Tuesday, April 23, 2024
প্রচ্ছদকুষ্টিয়াকুমারখালীকুমারখালীতে ২ গ্রামের সংঘর্ষে কোটি টাকার গাড়ি ভাংচুর : আহত ৬

কুমারখালীতে ২ গ্রামের সংঘর্ষে কোটি টাকার গাড়ি ভাংচুর : আহত ৬

Published on

ঈদের পরদিন বিকেলে কুষ্টিয়ার কুমারখালি উপজেলার ডাঁসা গ্রামে স্কুল মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে রাজাপুর এবং ডাঁসা গ্রামের মধ্যে সংঘর্ষ হয়েছে ৬ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এসময় প্রায় কোটি টাকা মূল্যের একটি টয়োটা গাড়ি ভাংচুর করে।

দুই গ্রামের সংঘর্ষে আহতরা হলেন জালাল উদ্দিন (৫২), মঈনুদ্দিন মধু শেখ (৪০), শরিফুল ইসলাম (৩৫), ইয়ারুদ্দিন (৫৫), রিপন ( ৩০) এবং রফি (৪০)। জালাল উদ্দিনকে গুরুতর আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঈদের পরদিন বিকেলে ডাঁশা স্কুল মাঠে একটি প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। খেলায় রেফারীর দায়িত্ব পালন করছিলেন রাজাপুর গ্রামের কাঞ্চন। খেলার নির্ধারিত সময় দুই-দুই গোলে ড্র ছিল। খেলা শেষ হওয়ার পরও জেতার জন্য রাজাপুরের রেফারী অতিরিক্ত ১৫ মিনিট খেলাতে থাকে। এতে ডাঁসা গ্রামের ব্যবসায়ী খুরশিদুল আলম মামুন প্রতিবাদ করেন। এসময় তার সঙ্গে রাজাপুরের কয়েকজনের কথা কাটাকাটি হয়।

পরে রাজাপুরের লোকজন পরিকল্পিতভাবে হাসুয়া, লাঠি, হকিস্টিক এবং দেশীয় অস্ত্র নিয়ে ডাঁসা গ্রামের লোকজনের উপর অতর্কিত হামলা চালায়। সংঘর্ষে ডাঁসা গ্রামেরই ৬ জন আহত হন । ঘটনাস্থলে রাখা খুরশিদুল আলম মামুনের একটি নতুন টয়োটা হেরিয়ার জিপ (ঢাকা মেট্রো- ঘ ১৮-০৩৯৫) নাম্বারের একটি গাড়ি ভাংচুর করে রাজাপুর গ্রামের লোকজন। গাড়িটির মূল্য প্রায় ৮০ লাখ টাকা।

পরদিন খুরশিদুল আলম মামুন বাদী হয়ে কুমারখালী থানায় একটি হত্যা চেষ্টা ও গাড়ি ভাংচুরের মামলা করেন। যার নং ১৪, তাং ২৫/৮/২০১৮।

মামলার এজাহারে মোঃ আরজুকে এক নম্বর আসামী এবং রানা ও ফিরোজসহ পাঁচজনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা করে আরো কয়েকজনকে আসামী করা হয়। ঘটনার পর থেকে পার্শবর্তী ওই দুই গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছে। আসামীরা সবাই পলাতক আছেন।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...

কুষ্টিয়া কুমারখালী | পোড়া কয়লা বিক্রি করে ভাগ্য বদল, মাসে আয় দুই লাখ

জ্বালানি হিসেবে ব্যবহার করা হয় বিভিন্ন গাছের কাঠ। এই কাঠ পুড়েই হয় কয়লা। আর...