Wednesday, July 24, 2024
প্রচ্ছদকুষ্টিয়াকুমারখালীকুমারখালীতে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে জর্জ এর মতবিনিময়

কুমারখালীতে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে জর্জ এর মতবিনিময়

Published on

কুষ্টিয়ার কুমারখালীতে পূজা উদযাপন পরিষদ ও হিন্দু-বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ নেতাদের সঙ্গে মতবিনিময় করেছেন কুষ্টিয়া-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

বৃহস্পতিবার দুপুরে কুমারখালী পাবলিক লাইব্রেরির হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পূজা উদযাপন পরিষদ ও হিন্দু-বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ এই মতবিনিময় সভার আয়োজন করে।

পরিষদের সভাপতি নব কুমার দত্তের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মান্নান খান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সামছুজ্জামান অরুণ, কুষ্টিয়া-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, নাগরিক পরিষদের সভাপতি আকরাম হোসেন, পূজা উদযাপন পরিষদ কুমারখালী শাখার সভাপতি দেব দুলাল বিশ্বাস, জাসদ নেতা ও মুক্তিযোদ্ধা এ,টি, এম আবুল মনছুর মজনু, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট শংকর মজুমদার, জাসদ নেতা ও হিন্দু-বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের কুষ্টিয়া জেলা কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জয়দেব কুমার বিশ্বাস।

মতবিনিময় কালে পূজা উদযাপন পরিষদ ও হিন্দু-বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ নেতারা বলেছেন, বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের আমলের সেই ভয়াবহ দিনগুলোর কথা স্মরণ করতে চাইনা। সেই সময়ে সনাতন ধর্মাবলম্বী সম্প্রদায়ের সদস্যদের দিনাতিপাত করতে হয়েছে চরম আতঙ্কে। তাই আমরা আর ভয়ঙ্কর অতীতে ফিরে যেতে চাইনা। এজন্য আমরা আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ ও নৌকার পক্ষেই থাকবো।

পূজা উদযাপন পরিষদের সভাপতি ও হিন্দু সম্প্রদায়ের অন্যতম নেতা নব কুমার দত্ত বলেন, শেখ হাসিনার সরকারের বিগত দশ বছরে অনেক শান্তি ও স্বস্তিতে আছি। কোন প্রকার চাঁদাবাজ ও সন্ত্রাসীদের তৎপরতা নেই। সর্বস্তরের মানুষের সঙ্গে মিলেমিশে আছি। তাই আমরা খোকসা- কুমারখালীর হিন্দু সম্প্রদায়ের মানুষ ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করছি।

এ সময় আব্দুল মান্নান খান হিন্দু সম্প্রদায়ের সদস্যদের উদ্দেশ্যে বলেন, এই দেশে হিন্দু-মুসলমান, বৌদ্ধ-খ্রিস্টান সকলের অধিকার সমান। তাই নিজেদেরকে অসহায় কিংবা দুর্বল ভাবার কোন কারণ নেই। আপনাদের যেকোন সমস্যায় সব সময় পাশে থাকবো।

আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেন, আপনারা নৌকার পক্ষেই থাকুন, আতঙ্কিত হওয়ার কোন কারণ নেই। নির্ভয়ে নৌকায় ভোট দিবেন, আমরা আপনাদের পাশে আছি এবং থাকবো।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...

কুষ্টিয়া কুমারখালী | পোড়া কয়লা বিক্রি করে ভাগ্য বদল, মাসে আয় দুই লাখ

জ্বালানি হিসেবে ব্যবহার করা হয় বিভিন্ন গাছের কাঠ। এই কাঠ পুড়েই হয় কয়লা। আর...