Monday, April 22, 2024
প্রচ্ছদকুষ্টিয়াঅপরাধকুমারখালীতে চেয়ারম্যানের বিরুদ্ধে ভিজিএফ এর চাউল কম দেওয়ার অভিযোগ

কুমারখালীতে চেয়ারম্যানের বিরুদ্ধে ভিজিএফ এর চাউল কম দেওয়ার অভিযোগ

Published on

প্রতি সিলিপে ২০ কেজির পরিবর্তে ১৪ থেকে ১৬ কেজি চাউল পাওয়া যাচ্ছে,অর্থাৎ ৪-৫ কেজি চাউল কম দেওয়া হচ্ছে

কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার ৮ নং যদুবয়রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শরিফুল আলম এর বিরুদ্ধে ভিজিএফ এর চাউল কম দেওয়ার অভিযোগ করেছে ভুক্তভোগীরা ও যদুবয়রা ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ মিজানুর রহমান মিজান।

সরেজমিন গেলে মিজানুর রহমান মিজান জানান, “আমি ৮-১০ জন ভুক্তভোগীর চাউল ওজন করেছে,তাতে দেখা গেছে ১৪থেকে ১৬/১৭ কেজি চাউল দিচ্ছে চেয়ারম্যান শরিফুল আলম। তিনি বলেন, ওজন না করে মনগড়া চাউল দিয়ে ভুক্তভোগীদের চাউল আত্মসাৎ করার পায়তারা করছে।

তিনি আরো বলেন,যদুবয়রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফুল আলম এর জ্বালায় অতিষ্ঠ এলাকাবাসী। টাকা ছাড়া পরিষদ থেকে কোনো সেবাই পাইনা এলাকাবাসী। তিনি বলেন, সাম্প্রতিক সময়ে ঘর দেওয়ার নাম করে জন প্রতি ১০ হাজার করে টাকা নিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে চেয়ারম্যান।

নাম প্রকাশ না করার শর্তে কতিপয় ভুক্তভোগী বলেন, দাড়ি পাল্লায় ওজন না করে মনগড়া চাউল দিচ্ছে চেয়ারম্যান। এতে প্রতি সিলিপে ২০ কেজির পরিবর্তে ১৪ থেকে ১৬ কেজি চাউল পাওয়া যাচ্ছে,অর্থাৎ ৪-৫ কেজি চাউল কম দেওয়া হচ্ছে। তারা আরো বলেন, ট্যাগ অফিসার হিসেবে কুমারখালী বিআরডিবি অফিসার মোঃ আব্দুর রশিদ থাকার কথা থাকলেও পাওয়া যায় না তাকে চাউল বিতরন স্থানে।

এবিষয়ে কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহীনুজ্জামান বলেন,চাউল কম দেওয়ার কোনো সুযোগ নেই, ভুক্তভোগীরা চাউল ২০ কেজি ওজন করে নিয়ে যাক।

এবিষয়ে যদুবয়রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফুল আলমের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমি কাউকে চাল কম দেয়নি। আমার প্রতিপক্ষরা এ গুজব ছড়াচ্ছে। চাল আরো দেওয়া হবে। আপনাদের সন্দেহ থাকলে আসুন এসে স্বচোখে দেখে যান।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...

কুষ্টিয়ায় ফিটকারী, রঙ, সোডা, হাইড্রোজ দিয়ে তৈরি হচ্ছে গুড় | ব্যবস্থাপকের কারাদণ্ড

কুষ্টিয়ার খোকসায় আখেঁর গুড়ের সঙ্গে মানব দেহের জন্য ক্ষতিকারক ফিটকারী, রঙ, সোডা, হাইড্রোজ ও...