Friday, December 2, 2022

এরই নাম ভালোবাসা !

Published on

ঝিনাইদহের উপশহর পাড়ায় পূজা বিশ্বাস এক ভালোবাসার শিকার। স্বামীর সঙ্গে মাগুরায় শ্বশুরবাড়ি যাওয়ার পথে পূর্বের প্রেমিক লিটুর হাত ধরে পাড়ি জমিয়েছে অজানার উদ্দেশ্যে। এ ঘটনা নিয়ে শহরে নতুন করে তোলপাড় শুরু হয়েছে। যে প্রেমিকাকে ছুরিকাঘাত করার দায়ে প্রেমিক লিটুকে গুলিবিদ্ধ করে পুলিশ, মামলা হয়ে ৬ মাস জেলের ঘানি টানে, অবশেষে তার হাত ধরেই পালালো পুজা? এমন হাজারো প্রশ্নের কোন উত্তর মিলছে না পাড়া প্রতিবেশীদের কাছে।

জানা গেছে, ২০১৬ সালের ২৫ অক্টোবর প্রেমের প্রস্তাবে রাজি না হওয়া স্কুলছাত্রী পূজা বিশ্বাসকে ছুরিকাঘাত করে লিটু বিশ্বাস। পুলিশ ঘটনার পর লিটুকে পায়ে গুলি করে গ্রেফতার করে। মামলা হয় লিটুসহ তার আত্মীয় স্বজনদের নামে। এ ঘটনার ৬ মাস পরে পূজা বিশ্বাসকে তার বিপুল মজুমদার মহা ধুমধামের সাথে মাগুরায় বিয়ে দেন। বৃহস্পতিবারে দুপুরে উপশহরপাড়ার বাপের বাড়ি থেকে পুজা স্বামীর সঙ্গে মোটরসাইকেলযোগে মাগুরার উদ্দেশ্যে রওনা হয়। ঝিনাইদহ টার্মিনালে পৌঁছালে পুজা তার স্বামীকে কৌশলে ফলের জুস ও কিছু ফল কেনার জন্য পাঠায়। স্বামী ফল ও জুস নিয়ে ফিরে এসে দেখে তার স্ত্রী মাইক্রোযোগে প্রেমিক লিটুর (২৪) সাথে পালিয়ে যাচ্ছে।

পূজা বিশ্বাসের বাবা বিপুল মজুমদার জানান, বৃহস্পতিবারে আমার নিজ বাসা হতে পুজার স্বামীর বাড়ি মাগুরার উদ্দ্যেশে স্বামীর সাথে চলে যায়। একই দিনে রাত সাড়ে নয়টার দিকে জামায় আমাকে ফোন করে বলে পুজাকে পাওয়া যাচ্ছে না। আমার সন্দেহ হলে আমি ও আমার জামায় মিলে পুজাকে খুঁজে না পেয়ে মাগুরা থানায় একটি জিডি করি। তিনি আরো জানান, শুক্রবার রাত পর্যন্ত আমি পুজাকে পায়নি।

ঝিনাইদহ পুলিশের এক কর্মকর্তা জানান, ঝিনাইদহ সদর থানায় কেউ কোনো অভিযোগ করিনি। করলে আইন অনুযায়ী যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনার পর থেকেই পুজাকে নিয়ে উধাও হওয়া লিটুর ভগ্নিপতি ফল ব্যাবসায়ী বাবু ও তার স্ত্রীসহ স্বজনরা গা ঢাকা দিয়েছে। পুজার উপর ছুরি নিয়ে হামলা ও প্রেমিক লিটুকে আটকের পর পুলিশ কর্তৃক পায়ে গুলির পরও এই প্রেমের কাহিনী এখন লোকমুখে প্রচার হচ্ছে।

সর্বশেষ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে পাইলিংয়ের সময় ক্রেন ছিড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নির্মাণাধীন দ্বিতীয় প্রশাসন ভবনের পাশে পাইলিংয়ের সময় মাথার আঘাত পেয়ে দুর্ঘটনাবশত...

এসএসসি পরীক্ষায় যশোর বোর্ডে প্রথম হলেন কুষ্টিয়ার শিক্ষার্থী নাজিফা

এ বছর মাধ্যমিক পরীক্ষায় যশোর বোর্ডে প্রথম হয়েছে কুষ্টিয়া সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী নাজিফা...

টিউশনি করে গোল্ডেন এ প্লাস পেলেন কুষ্টিয়ার জমজ দুই বোন

সংসারের একমাত্র উপার্জনক্ষম বাবা দীর্ঘদিন ধরে মানসিক রোগী। টিউশনি করে কোন রকমে সংসার চালাচ্ছেন...

কুষ্টিয়া দৌলতপুরে আ.লীগ-বিএনপি পাল্টাপাল্টি ধাওয়া

কুষ্টিয়ার দৌলতপুরে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।...

আরও পড়ুন

ঝিনাইদহে নব দম্পতির ঝুলন্ত মরদেহ উদ্ধার

পরিবারের লোকজন তাদের বিয়ে মেনে নেয়নি বলেই স্বামী-স্ত্রীর আত্মহত্যা! ঝিনাইদহ সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়নের হাটবাকুয়া...

মিষ্টি কুমড়া ভর্তি ট্রাকে গাঁজা ও ফেনসিডিল, আটক ২

ঝিনাইদহে মিষ্টি কুমড়া ভর্তি পিকআপ ভ্যান থেকে র‌্যাব ১১ কেজি গাঁজা ও ১১৭ বোতল...

করোনাভাইরাস : ঝিনাইদহে বৃদ্ধের মৃত্যু

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আব্দুর রহমান (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।...