Wednesday, May 29, 2024
প্রচ্ছদবাণিজ্যএমআরএস ইন্ডাষ্ট্রিজ’র ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

এমআরএস ইন্ডাষ্ট্রিজ’র ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Published on

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে কুষ্টিয়ার বিসিক শিল্পনগরীতে বিআরবি গ্রুপের কারখানা চত্বরে বিআরবি গ্রুপের অন্যতম অঙ্গ প্রতিষ্ঠান এম আর এস ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠিত হয়েছে।

দেশি-বিদেশি বিনিয়োগকারী, প্রশাসনের কর্মকর্তা, ব্যাংক, বীমার উর্দ্ধতন কর্মকর্তা, সাংবাদিক, ব্যবসায়ী প্রতিনিধি ও শ্রমিক-কর্মচারীদের উপস্থিতিতে জাতীয় ও প্রতিষ্ঠানের পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিআরবি গ্রুপের চেয়ারম্যান দেশ বরেন্য শিল্পপতি সিআইপি আলহাজ মোঃ মজিবর রহমান।

প্রতিষ্ঠা বার্ষিকীর মুল অনুষ্ঠানকে দুটি পর্বে ভাগ করে অনুষ্ঠানের প্রথম পর্বে শুরুতেই প্রতিষ্ঠানের উত্তোরত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিল পরিচালনা করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হযরত মাওলানা আলহাজ্ব এনামূল হক শাফি, মাওলানা রফিকুল ইসলাম ও মাওলানা সাইফদ্দৌলা। এরপর আলোচনা অনুষ্ঠান।

আলোচনা অনুষ্ঠানের শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে ১মিনিট নিরবতা পালন করা হয়। আলোচনা সভায় সভাপতির বক্তব্য রাখেন বিআরবি গ্রুপের চেয়ারম্যান দেশ বরেন্য শিল্পপতি সিআইপি আলহাজ মোঃ মজিবর রহমান, এম আর এস ইন্ডাষ্ট্রিজ’র ব্যবস্থাপনা পরিচালক সিআইপি মোঃ শামসুর রহমান, বিসিক’র উপ মহা ব্যবস্থাপক দৌলত-উজ-জামান, এম আর এস ইন্ডাষ্ট্রিজ’র মহা ব্যবস্থাপক কামরুল হাসান খান, সিনিয়র উপ-মহা ব্যবস্থাপক আব্দুল মান্নাফ, মহা ব্যবস্থাপক (উৎপাদন) মশিউর রহমান প্রমুখ।

আলোচনা শেষে এম আর এস ইন্ডাষ্ট্রিজ লিমিটেডে ২৫ বছর চাকুরী, অবসরপ্রাপ্ত কর্মকর্তা, কর্মকালিন সময়ে মৃত ব্যাক্তির পরিবারকে বিশেষ সম্মাননা চেক ও বিশেষ উপহার তুলে দেন অতিথিবৃন্দ।

সভায় সভাপতির বক্তব্যে বিআরবি গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি আলহাজ মজিবর রহমান বলেন, কুষ্টিয়াসহ দেশের অর্থনৈতিক উন্নয়নে জানি না বিআরবি গ্রুপ কতটুকু সাফল্য রাখতে পারছে। কিন্তু তারপরও আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে। আমি মনে করি আমরা মালিক-শ্রমিক ঐক্যবদ্ধভাবে পরিশ্রম করেছি বলেই এই আজকের সাফল্যে পেয়েছি। কুষ্টিয়াবাসীর জন্য আমি নিরলসভাবে কাজ করে যাচ্ছি। দেশ ও বিদেশে আপনাদের ভালোবাসায় আজ আমি এখানে আসতে পেরেছি। আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন আগামী দিনেও যাতে বিআরবির অন্যতম অঙ্গ প্রতিষ্ঠান এম আর এস ইন্ডাষ্ট্রিজ এভাবেই এগিয়ে যেতে পারে।

তিনি শ্রমিক কর্মচারী দের উদ্দেশ্যে বলেন, আল্লাহর কাছে এই প্রতিষ্ঠানের উত্তোরত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করে দোয়া চাইবেন। আল্লাহ অবশ্যই আপনাদের দোয়া কবুল করবেন। এই প্রতিষ্ঠানকে আপনারা নিজের মনে করে কাজ করে যাবেন। তিনি বলেন, কুষ্টিয়ায় শিক্ষাব্যবস্থার জন্য আধুনিকমানের একটি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেছি। ইনশাআল্লাহ স্কুলের শিক্ষাকার্যক্রম ভাল ভাবেই চালু হয়েছে। এছাড়াও এ এলাকার মানুষের স্বাস্থ্যসেবার কথা চিন্তা করে এই জেলায় একটি আধুনিক মানের হাসপাতাল নির্মাণ কাজ শুরু করেছি। ব্যবসার পাশাপাশি সমাজসেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই বলেও উল্লেখ্য করেন তিনি।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

২০২০-২১ অর্থবছরে ৫ লাখ ৬৮ হাজার কোটি টাকার বাজেট পেশ

নতুন বাজেটের আকার ৫৬৮০০০ কোটি টাকা মোট আয় ৩ লাখ ৭৮ হাজার কোটি টাকা...

বাজেটে মন্ত্রিসভার অনুমোদন

নতুন বাজেটের আকার ৫ লাখ ৬৮ হাজার কোটি টাকামোট আয় ৩ লাখ ৮২ হাজার...

৬৬ দিনে দেশে কাজ হারিয়েছেন পৌনে ৪ কোটি মানুষ | গরিব হয়েছে ৬ কোটি মানুষ

>> হতদরিদ্র হলো ২ কোটি ৫৫ লাখ মানুষ>> ৫ কোটি ৯৫ লাখ মানুষের শ্রেণি কাঠামোর পরিবর্তন>> অতি...