Friday, March 1, 2024
প্রচ্ছদকুষ্টিয়াদৌলতপুরএবার সড়কেই বিকল এলজিইডি'র গাড়ি !

এবার সড়কেই বিকল এলজিইডি’র গাড়ি !

Published on

ঈদ উপলক্ষে সাধারণ জনগণের আশা ছিলো সংস্কার হবে কুষ্টিয়া-মেহেরপুর মহাসড়ক। নামমাত্র কিছুটা সংস্কার হয়েছে এ সড়কে । তাও আবার ইটের খোয়া দিয়ে। সেটার স্থায়িত্ব কদিন হবে তা নিয়ে জনমনে প্রশ্ন এখনো ঘুরপাক খাচ্ছে।

তবে এর মধ্যেই কুষ্টিয়ার মিরপুর উপজেলার কালতামারী থেকে দৌলতপুর উপজেলা সংযোগ সড়কে বিকল হয়ে পড়েছে খোদ স্থানীয় সরকার ও প্রকৌশল বিভাগের (এলজিইডি) সড়ক সংস্কার কাজে ব্যবহৃত গাড়ি।

আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে কাতলামারী ঈদগাহ মাঠের পাশের সড়ক দিয়ে গাড়িটি যাওয়া সময় বিকল হয়ে পড়ে। সন্ধ্যা ৬টা পর্যন্ত গাড়িটি ওই সড়কেই আটকা পড়ে রয়েছে। এতে আরও দুর্ভোগ পোহাতে হচ্ছে সাধারণ মানুষের।
ওই সসড়কে যাতায়াতরত কয়েক জন পথচারী জানান, দেড় কিলোমিটার এ রাস্তার ভোগান্তি যে কতদিনের তা বলা যাবে না। কবে যে রাস্তাটি ভালো ছিলো আমার মনে পড়ছে না।

আর মিরপুর থেকে খলিসাকুন্ডি পর্যন্ত যে রাস্তা তার কথা কিছুই বলার নেই। গাড়ি চলে হেলে-দুলে। সংস্কার করা হবে কবে তার কোনো ঠিক নেই। মাঝে মাঝে রাস্তার মেরামত করতে আসে তাদের যেন নুন আনতে পান্তা ফুরায়। কাজ হয়, আবার হয় না। তারা জানান,আমরা সারাবছর এই ভাঙা রাস্তার কারণে দুর্ভোগে থাকি। খোদ স্থানীয় সরকার ও প্রকৌশল বিভাগের গাড়ি আটকা পড়েছে রাস্তায়। অনেক দিন সংশ্লিষ্টদের কাছে গেলেও কোনো পদক্ষেপ নেওয়া হয়নি।

এছাড়া এ গাড়িটি বিকল হওয়ায় আরও সমস্যার সৃষ্টি হয়েছে। ভাঙা রাস্তায় এক দুর্ভোগ, আর গাড়ি আটকা পড়ে রাস্তা বন্ধ হওয়া আরও বেশি দুর্ভোগ বলে ক্ষোভ প্রকাশ করেন তিনি।

এ বিষয়ে জানতে চাইলে কুষ্টিয়ার স্থানীয়া সরকার ও প্রকৌশল অধিদফতরের নির্বাহী পরিচালক এএসএম শাহেদুর রহিম বলেন, রাস্তা অতিরিক্ত ভাঙার কারণে গাড়িটি বিকল হতে পারে। বিষয়টি সম্পর্কে আমি অবগত নই। যদি বিকল হয়ে থাকে তাহলে আমি সেটিকে উদ্ধারের জন্য ব্যবস্থা নেবো।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

টিউশনি করে গোল্ডেন এ প্লাস পেলেন কুষ্টিয়ার জমজ দুই বোন

সংসারের একমাত্র উপার্জনক্ষম বাবা দীর্ঘদিন ধরে মানসিক রোগী। টিউশনি করে কোন রকমে সংসার চালাচ্ছেন...

কুষ্টিয়া দৌলতপুরে আ.লীগ-বিএনপি পাল্টাপাল্টি ধাওয়া

কুষ্টিয়ার দৌলতপুরে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।...