Thursday, May 23, 2024
প্রচ্ছদখেলাফুটবলএক ঘন্টায় শেষ বাংলাদেশ শ্রীলঙ্কা ম্যাচের টিকিট

এক ঘন্টায় শেষ বাংলাদেশ শ্রীলঙ্কা ম্যাচের টিকিট

Published on

নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচকে নিয়ে সমস্ত জেলা জুড়ে সাজসাজ রব। আগামী ২৯ আগষ্ট বিকালে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। প্রায় সাড়ে ২০ হাজার ধারণ ক্ষমতাসম্পন্ন শেখ কামাল স্টেডিয়ামে এই খেলার টিকেট রবিবার হতে বিক্রি শুরু হয়েছে। জেলার ১১টি শাখার বিভিন্ন বানিজ্যিক ব্যাংকে। এ ছাড়া স্টেডিয়ামের কাউন্টারেও এই টিকেট পাওয়া যাচ্ছে।

রোববার টিকেট বিক্রির প্রথম দিনে সাড়ে ১২ হাজার টিকেট নিমিষেই শেষ হয়ে যায়। কর্তৃপক্ষের থেকে জানানো হয় আগামী দুই দিনে (সোম ও মঙ্গলবার) আরো সাড়ে ৭ হাজার টিকেট বিক্রি করা হবে। ৩৬৯ সিটের ভিআইপি গ্যালারীর জন্য ১০০০ টাকা, সাধারন গ্যালারীর মহিলাদের ১ হাজার সিট ও পুরুষদের ১৯ হাজার সিটের জন্য ১০০ টাকা করে টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে।

সংরক্ষিত মহিলা গ্যালারী টিকিট ও ভিআইপি টিকিট শেখ কামাল স্টেডিয়াম ভবন থেকে সংগ্রহ করা যাবে। তবে আসন সংখ্যার টিকেটের চেয়ে ফুটবল প্রেমিক দর্শক বেশী হওয়ায় অনেকে স্টেডিয়ামের গ্যালারীতে বসে এই ম্যাচ সরাসরি উপভোগ করতে পারবে না।

ম্যাচের টিকেট পাওয়া যাচ্ছে দি ফারমার্স ব্যাংক লিঃ নীলফামারী শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নীলফামারী শাখা, পূবালী ব্যাংক লিঃ নীলফামারী শাখা, অগ্রণী ব্যাংক লিঃ নীলফামারী শাখা, ঢাকা ব্যাংক লিঃ সৈয়দপুর শাখা, সোনালী ব্যাংক লিঃ জলঢাকা শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ডোমার শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক কাজীরহাট শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক টেংগনমারী হাট শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক গোড়গ্রাম শাখা ও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক যাদুরহাট শাখায়।

সংশ্লিষ্ট সুত্র মতে খেলাটি বাংলাদেশ টেলিভিশনসহ বেশ কিছু বেসরকারী টেলিভিশন সরাসরি সম্প্রচার করবে। সংশ্লিষ্টরা জানায় আজ সোমবার (২৭ আগস্ট) শ্রীলঙ্কা ও আগামী মঙ্গলবার (২৮ আগস্ট) বাংলাদেশ টিম বিমানযোগে জেলার সৈয়দপুর বিমানবন্দরে এসে নামবে। তারা অবস্থান করবে বিভাগীয় শহর রংপুরের নর্থভিউ হোটেলে।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন জানান, ‘আগামী ৪ সেপ্টেম্বর থেকে ঢাকায় শুরু হবে দক্ষিণ এশিয়ার বিশ্বকাপখ্যাত সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপ। তবে এর আগেই দেশের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ জাতীয় ফুটবল দল একটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে। আগামী ২৯ আগস্ট অনুষ্ঠিত হবে এই ম্যাচ নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে। ফিফার সকল নিয়ম-কানুন মেনেই ম্যাচটি অনুষ্ঠিত হবে। এ জন্য সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।’

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিলের পতাকা প্রতিযোগিতা

কাতার বিশ্বকাপ শুরু হওয়ার বাকি মাত্র একদিন। বিশ্বকাপ আসলেই বাংলাদেশে শুরু হয়ে যায় ব্রাজিল...

বিশ্বের সবচেয়ে দামি গাড়িটি কিনে নিলেন রোনালদো

শখের দাম লাখ টাকা। আর ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো বিশ্বসেরা ফুটবল তারকা যখন কোনো শখ...

বাংলাদেশ থেকে ফেসবুকে দেখা যাবে লা লিগার খেলা

বাংলাদেশসহ দক্ষিণ এশিয়ার দেশগুলোর মানুষ এখন থেকে ফেসবুকের মাধ্যমে স্প্যানিশ ফুটবল লা লিগার খেলা...