Friday, April 12, 2024
প্রচ্ছদকুষ্টিয়াঅপরাধইয়াবাসহ এনজিও কর্মী গ্রেফতার !

ইয়াবাসহ এনজিও কর্মী গ্রেফতার !

Published on

কুষ্টিয়ার দৌলতপুরে র‌্যাবের অভিযানে আলমগীর হোসেন মন্ডল (৩৩) নামে এক এনজিও কর্মীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল। বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে জেলার দৌলতপুর উপজেলার মরিচা ইউনিয়নের কোলদিয়া থেকে গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃত আলমগীর হোসেন মন্ডল ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার পদমদী এলাকার গোলাম মোস্তফা মন্ডলের ছেলে।

র‌্যাব জানায়, বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল ঝিনাইদহ জেলার শৈলকুপা থানাধীন শেখপাড়া এলাকায় নিয়মিত টহল করাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কুষ্টিয়া জেলার দৌলতপুর দৌলতপুর মরিচা ইউনিয়নের কোলদিয়াড় সাকিনস্থ মোঃ কলিম উদ্দিন প্রামানিক এর বসত বাড়িতে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সকাল সাড়ে ১১ টার দিকে ঘটনাস্থলে পৌছাইলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা দৌড়ে পালানোর চেষ্টাকালে মাদক ব্যবসায়ী ও এনজিও কর্মী ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার পদমদী এলাকার গোলাম মোস্তফা মন্ডলের ছেলে আলমগীর হোসেন মন্ডলকে গ্রেফতার করে।

পরবর্তীতে তার দেহ তল্লাশী করে ৩৫২ পিচ ইয়াবা ট্যাবলেট এবং নগদ ১৫,৭৩৫/- টাকা উদ্ধার করা হয়। তিনি একজন এনজিও কর্মী দীর্ঘদিন যাবৎ তার এনজিও কর্মীর পরিচয়ের আড়ালে ইয়াবা ব্যবসা করেন। জিজ্ঞাসাবাদে আলমগীর জানান যে, তিনি দীর্ঘদিন যাবৎ তার কর্মস্থলে কৌশলে ইয়াবা ক্রয় বিক্রয় করতেন।

এ ব্যাপারে দৌলতপুর থানায় ১৯৯০ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) টেবিলের ৯(খ)/২৫ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়া দৌলতপুরে আ.লীগ-বিএনপি পাল্টাপাল্টি ধাওয়া

কুষ্টিয়ার দৌলতপুরে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।...

কুষ্টিয়ায় হত্যার দায়ে ৬ ডাকাতের যাবজ্জীবন

কুষ্টিয়ার দৌলতপুরে ডাকাতি করার সময় শাজাহান আলী নামের এক বাড়ির মালিককে চাইনিজ কুড়াল দিয়ে...