Monday, June 24, 2024
প্রচ্ছদশিক্ষাশিক্ষাঙ্গনইবির আবাসিক ছাত্রকে সন্ত্রাসী ভাড়া করে মারধরের অভিযোগ

ইবির আবাসিক ছাত্রকে সন্ত্রাসী ভাড়া করে মারধরের অভিযোগ

Published on

বহিরাগত সন্ত্রাসী ভাড়া করে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ল এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের দ্বিতীয় বর্ষের সাগর নামের এক আবাসিক ছাত্রকে বেধড়ক মারধর করে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় জাতির পিতা বঙ্গবন্ধু হলের সামনে ল এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের ১৭-১৮ শিক্ষাবর্ষের আকাশ নামের এক ছাত্র বহিরাগত কয়েকজন সন্ত্রাসীদেরকে নিয়ে এসে বেধড়ক মারপিট করে একই বিভাগের তার ক্লাসমেট হোসেন মোবারক সাগর নামের এক ছাত্রকে আহত করেছে।

খবর পেয়ে পরিস্থিতি শান্ত করতে ঘটনাস্থলে ছুটে আসে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের মাস্টার্সের ছাত্র বিপুল হোসাইন খান। পরে বিষয়টি মীমাংসা করতে হলের ভিতর নিয়ে যাওয়া হয় আকাশ ও আহত সাগরকে আর এদিকে বহিরাগতরা পালিয়ে যায়, এ বিষয়টি মুহূর্তের ভিতর জানাজানি হয়ে গেলে পরে আবাসিক শিক্ষার্থীদের মাঝে আতঙ্ক বিরাজ করে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মণ ও সহকারী প্রক্টর ড. নাছির উদ্দিন ঘটনাস্থলে চলে আসেন পরে তাদের উপস্থিতিতে পরিবেশ শান্ত হয়।

আহত আবাসিক শিক্ষার্থী সাগর ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী বলে জানা গেছে সে বলে আমাকে আজ সন্ধ্যায় ইশতিয়াক আকাশ বহিরাগত সন্ত্রাসী ভাড়া করে নিয়ে এসে দেশী অস্ত্র দিয়ে আমার উপর অতর্কিত হামলা চালায়। পরে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা বরাবর আমি একটি লিখিত অভিযোগ দিয়েছি অচিরেই এর দৃষ্টান্তমূলক বিচার চাই।

এব্যাপারে ইশতিয়াক আকাশ বলেন, আমার সাথে এলাকার কিছু বন্ধুরা ক্যাম্পাসে ঘুরতে এসেছিল কিন্তু বন্ধুত্বের মাঝে ভুল বুঝাবুঝিতে অপ্রত্যাশিত ঘটনা ঘটে।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্ম্মণ বলেন, লিখিত অভিযোগ হাতে পেয়েছি তদন্ত সাপেক্ষে বিচার করা হবে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

ইসলামী বিশ্ববিদ্যালয়ে একাধিক পদে চাকরি

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া। প্রতিষ্ঠানটি ১৪ ক্যাটাগরির একাধিক পদে লোকবল...

ইসলামী বিশ্ববিদ্যালয়ে পাইলিংয়ের সময় ক্রেন ছিড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নির্মাণাধীন দ্বিতীয় প্রশাসন ভবনের পাশে পাইলিংয়ের সময় মাথার আঘাত পেয়ে দুর্ঘটনাবশত...

বর্ণাঢ্য আয়োজনে ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ৪৪তম ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে...