Friday, March 1, 2024
প্রচ্ছদকুষ্টিয়ামিরপুরআমলা সরকারী ডিগ্রি কলেজে আরো ৫টি বিষয়ে অনার্স খুব শীঘ্রই চালু করা...

আমলা সরকারী ডিগ্রি কলেজে আরো ৫টি বিষয়ে অনার্স খুব শীঘ্রই চালু করা হবে-ইনু

Published on

কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা সরকারী ডিগ্রি কলেজে শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে উপজেলার আমলা সরকারী ডিগ্রি কলেজ চত্ত্বরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে আমলা সরকারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ মহব্বত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

এসময় তিনি বলেন, আমলা সরকারী কলেজের অনার্স কোর্স চালু হলে এই এলাকার গরীব শিক্ষার্থীরা উচ্চ শিক্ষার সুযোগ পাবে। ইতিমধ্যেই রাষ্ট্রবিজ্ঞান বিভাগে অনার্স কোর্সের অনুমোদন হয়ে গেছে। খুব শীঘ্রই আরো ৫টি বিষয়ে অনার্স কোর্স চালু হবে। তিনি আরো বলেন, আমলা সরকারী কলেজের সার্বিক উন্নয়নের জন্য আমরা কাজ করে যাচ্ছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় নেতা মহাম্মদ আব্দুল্লাহ, জেলা জাসদের সভাপতি গোলাম মহসীন, মিরপুর উপজেলা জাসদের সাধারন সম্পাদক আহাম্মদ আলী, যুগ্ম-সাধারন সম্পাদক কারশেদ আলম, সাংগঠনিক সম্পাদক আফতাব উদ্দিন, আমলা ইউনিয়ন জাসদের সভাপতি আজাম্মেল হক, সদরপুর ইউপি জাসদের সভাপতি সাবদার হোসেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আমলা সরকারী ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক হাসানুজ্জামান, ড. ইসতিয়াক আহমদ, তুষার কান্তি রায়, আব্দুল কাইয়ূম, প্রদীপ কুমার সমাদ্দার, জিয়াউন নাহার, মনিরুল ইসলাম, প্রভাষক আশরাফুল ইসলাম, আব্দুস সালাম, মাহমুদা পারভীন, ইমরান আলী, আজিজুল ইসলাম, আব্দুল আজিজ, মোমেনা ইসলাম, ইয়াকুব আলী, হাফিজুর রহমান, আকরাম হোসেন, রেজওয়ানা নাহিদ, শামীম হোসেন প্রমুখ। এসময় কলেজের সকল শিক্ষক, শিক্ষার্থী, কর্মচারী, স্থানীয় রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

পরে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু মিরপুর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন, ঝরেপড়া রোধ ও শতভাগ উপস্থিতি নিশ্চিতকরণে শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও সুধীজনের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

টিউশনি করে গোল্ডেন এ প্লাস পেলেন কুষ্টিয়ার জমজ দুই বোন

সংসারের একমাত্র উপার্জনক্ষম বাবা দীর্ঘদিন ধরে মানসিক রোগী। টিউশনি করে কোন রকমে সংসার চালাচ্ছেন...

ভারতীয় সিরিয়াল ‘সিআইডি’ দেখে কুষ্টিয়ার ফুল ব্যবসায়ী আবু তৈয়ব হত্যার পরিকল্পনা

কুষ্টিয়ার মিরপুরে ফুল ব্যবসায়ী আবু তৈয়ব (৫৪) হত্যার পর দ্রুততার সাথে রহস্য উদঘাটন করেছে...

কুষ্টিয়ার মিরপুরে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ২

কুষ্টিয়ার মিরপুরের কাতলামারী বাজার থেকে ইয়াবাসহ টুটুল হোসেন (২২) ও তৌফিক রানা সিয়াম (২০)...