Wednesday, July 17, 2024
প্রচ্ছদকুষ্টিয়ারাজনীতিআওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের সত্যিকারের আর্থ-সামাজিক উন্নয়ন হয়

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের সত্যিকারের আর্থ-সামাজিক উন্নয়ন হয়

Published on

হরিণারায়নপুর আওয়ামীলীগের সম্মেলনে আতাউর রহমান আতা

কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুষ্টিয়া শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের সত্যিকারের আর্থ-সামাজিক উন্নয়ন হয়। বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের এক রোল মডেল। আর দেশের এ উন্নয়ন সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্য।

গতকাল বৃহস্পতিবার বিকেলে হরিনাারায়ণপুর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত কুষ্টিয়া সদর উপজেলার হরিণারায়নপুর ইউনিয়নের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুষ্টিয়া শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা আরো বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা শুধু উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের জন্যই কাজ করে যাচ্ছেন তা নয়, একইভাবে তিনি দেশের জন্য মানসম্মত উন্নত, স্বাস্থ্যকর নাগরিক সৃষ্টির লক্ষ্যেও নিরলস প্রচেষ্টা অব্যাহত রেখেছেন। বর্তমান সরকার একটি যুগোপযোগী, আধুনিক স্বাস্থ্য নীতি প্রণয়ন করেছে এবং এই নীতির আওতায় দেশের সকল শিশুদের জন্য শতভাগ টিকাদান কর্মসূচি সাফল্যের সাথে সম্পন্ন করেছে।

ফলে বাংলাদেশে আজ মা ও শিশু মৃত্যুহার উল্লেখ্যভাবে হ্রাস পেয়েছে। জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে শিশুদের টিকাদান কর্মসূচিতে গুরুত্বপূর্ণ অবদানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মর্যাদাপূর্ণ ‘‘ভ্যাকসিন হিরো” পুরস্কার পেয়েছেন। এ জন্য সকলকে দেশ ও জনগণের কল্যাণে সকলকে কাজ করার আহবান জানান কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুষ্টিয়া শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা।

এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামীলীগেরে সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগেরে সহ-সভাপতি এমদাদুল হক। সম্মেলনে সভাপতিত্ব করেন হরিণারায়নপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সরকার আক্তারুজ্জামান টগর।

এ সময় শহর আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মীর রেজাউল ইসলাম বাবু, কুষ্টিয়া পল্লী বিদ্যুতের সাবেক চেয়ারম্যান সাইফুদ দৌলা তরুণসহ অন্যান্য নেতৃবৃন্দ এবং শতশত আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরিচালনা করেন হরিণারায়নপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কুষ্টিয়া শহর আওয়ামীলীগের আলোচনা সভা

বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ কার্যালয়ে গতকাল সকাল ১১টায় কুষ্টিয়া...

কুষ্টিয়ায় পদে থাকলেও মাঠে নেই জাপা

কুষ্টিয়া জেলা জাতীয় পার্টি কাগজে কলমে থাকলেও সাংগঠনিক ভাবে নেই কোনো কার্যক্রম। করোনাকালেও কোনো...

কোন্দলে কর্মীদেরও ভুলে গেছে কুষ্টিয়া বিএনপি

কুষ্টিয়ায় কোন্দল আর গ্রুপিংয়ে কর্মীদেরও ভুলে গেছে জেলা বিএনপির নেতারা। করোনাকালীন এই দুর্যোগে অসহায়...